আজ ভালোবাসা দিবস আলিয়া ভাট থাকবেন কার সাথে !!!

না অন্য কিছু ভাবে বসবেন না আবার.........।।  আলিয়া ভাট ও রণবীর কাপুরের  প্রেম জমে একেবারে ক্ষীর। শোনা যাচ্ছে, বলিউডের অন্যতম এই দুই বলিউডের অন্যতম জনপ্রিয় তারকার বাগদান হওয়ার সম্ভাবনা আছে, এ বছরই।বিয়েও হতে পারে। আর তাই এখন তাঁদের দিকেই সংবাদমাধ্যমগুলোর দৃষ্টি ।  আলিয়া ভাটের নতুন ছবি ‘গাল্লি বয়’আগামী শুক্রবার মুক্তি পাচ্ছে। আর তিনি এখন দারুণ ব্যস্ত (আলিয়া ভাট) এই ছবির প্রচারণা নিয়ে । সাংবাদিকদের মুখোমুখি হতে হচ্ছে বিভিন্ন অনুষ্ঠানে ঘন ঘন । আলিয়া ভাটকে প্রশ্ন করা হয় তেমনি এক অনুষ্ঠানে , তিনি কার সঙ্গে কাটাবেন এবার ভালোবাসা দিবস ? খুব হাসলেন তিনি প্রশ্ন শুনেই । বললেন, ‘আমার তো একজনই রয়েছে, যাঁর সঙ্গে আমি এই বিশেষ দিনটি পালন করতে পারি।’

কিন্তু রণবীর কাপুর আর আলিয়া ভাট একসঙ্গে কাটাতে পারছেন না আজ বৃহস্পতিবার ভালোবাসা দিবসটি।  ‘আমি এখন “ব্রহ্মাস্ত্র” ছবির শুটিং করছি' আলিয়া ভাট বললেন,। তাই পরিচালক অয়ন মুখার্জি আর বচ্চনজির (অমিতাভ বচ্চন) দিনটি  উদ্‌যাপন করব হা হা হা।’
তবে যেভাবেই হোক,শুভেচ্ছা বিনিময় তো হবেই ভালোবাসা দিবসে রণবীর কাপুরের সঙ্গে তাঁর , তা আর বলতে কি বাকি রাখে। দেখেন এখন সে ওর বিছানাই গরম করছে আহা !! কি প্রেম!!
আরেকটি প্রশ্নের জবাবে ভালোবাসা দিবস নিয়ে আলিয়া ভাট বললেন, ‘একটা  দিন থাকা ভালো ভালোবাসার জন্য। ভালোবাসা যদিও থাকে প্রতিদিনই । তবুও বিশেষ একটা  দিন ভালোবাসা উদ্‌যাপনে বেশ উৎসব উৎসব থাকে।’ ভাবা যায়। সেদিনের মেয়ে আর ও কিনা বলে এই সব!

ভোলেননি তিনি প্রেমিক রণবীর কাপুরের প্রশংসা করতেও । বললেন, ‘ তিনি নাকি তাঁর মতো সহজাত অভিনেতা আর দেখিনি। অন্যতম সেরা অভিনেতা সে আমার দেখা । অনেকেই রণবীরের অভিনয়ের অনুরাগী,শুধু আমি না। ও একদম অন্য মানুষ সেটে অভিনয়ের সময় । কোনো দিকে নজর থাকে না অভিনয় ছাড়া এমনকি আমার দিকেও না। থাকবে কেন আন্য নায়িকা যে থাকে রে বোকা মেয়ে! বঝে না। আমি সাধারণত সংলাপ ভুল করি না শুটিংয়ের সময় । কিন্তু ওর কাজ দেখে অনেক সময় সংলাপ বলতে ভুলে গেছি, রণবীরের বিপরীতে অভিনয় করতে গিয়ে । ওর সততা আর সারল্য সবার চেয়ে আলাদা।’

জানালেন,যখন আলিয়া ভাট ভালোবাসা দিবসকে আলাদা করে  বুঝতে শিখেছেন, তখন তিনি স্কুলে পড়েন। ‘এখনো আমার মনে সেই ঘটনা বেশ উজ্জ্বল, সেই স্মৃতি মনে করে বলিউডের এ সময়ের অন্যতম জনপ্রিয় তারকা বললেন,। এক বোতল পারফিউম উপহার পেয়েছিলাম ভালোবাসা দিবসে । এত খুশি হয়েছিলাম যে কয়েক দিনের মধ্যেই তা শেষ করে ফেলেছিলাম।’

‘গাল্লি বয়’ ছবিতে আলিয়া ভাট অভিনয় করেছেন রণবীর সিংয়ের বিপরীতেই  । কী মজা তাই না !!!

No comments:

Post a Comment